Wellcome to National Portal
সুন্দরবন গ্যাস কোম্পানী লিমিটেড পেট্রোবাংলার একটি কোম্পানি
Text size A A A
Color C C C C

প্রতিবেদন: জিআরএস প্রতিবেদন



ক্রমs বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন (জানুয়ারী'২৪- মার্চ'২৪) ০৪-০৪-২০২৪
2024-04-23-07-18-5d14f7081571c7256005bca4eb538b6e.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জিআরএস), মার্চ, ২০২৪ ০১-০৪-২০২৪
2024-04-23-07-13-8aa0924d18eb327cafc6ac36ef8fa013.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জিআরএস), ফেব্রুয়ারী, ২০২৪ ০৪-০৩-২০২৪
2024-04-23-07-12-15c7cbbf2d8739b9b8128d9e0c22c76a.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন (জিআরএস), জানুয়ারী, ২০২৪ ০৪-০২-২০২৪
2024-04-23-07-10-51a1439cf266451d47d73cb09cb85284.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ষান্মাসিক বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন (জুলাই'২৩- ডিসেম্বর'২৩) ১০-০১-২০২৪
2024-01-11-05-55-28086c8ca4b0ec91f140bbc8bba2b8ff.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন (অক্টোবর'২৩- ডিসেম্বর'২৩) ১০-০১-২০২৪
2024-01-11-05-41-25115dfe358092ff3e25e6412a5f215d.pdf
অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন - ডিসেম্বর,২০২৩ ০২-০১-২০২৪
2024-01-11-06-00-9272e577fd125eba6f61277477b39f6f.pdf
এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (নভেম্বর, ২০২৩) প্রতিবেদন। ০৩-১২-২০২৩
মাসিক (নভেম্বর, ২০২৩) প্রতিবেদন।
এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (অক্টোবর, ২০২৩) প্রতিবেদন। ০২-১১-২০২৩
মাসিক (অক্টোবর, ২০২৩) প্রতিবেদন।
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন (জুলাই'২৩- সেপ্টেম্বর'২৩) ০৫-১০-২০২৩
2023-10-16-04-28-ffdc5d597ca9ba4b0efd277bea492984.pdf
১১ এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (সেপ্টেম্বর, ২০২৩) প্রতিবেদন। ০২-১০-২০২৩
Monthly (July, 2023) report on redressal and resolution of grievances received online/offline at specified time included in Action Plan for Grievance Redressal Mechanism of SGCL for the financial year 2023-24
১২ এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (আগস্ট, ২০২৩) প্রতিবেদন ০৪-০৯-২০২৩
এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (আগস্ট, ২০২৩) প্রতিবেদন
১৩ এসজিসিএল এর ২০২৩-২৪ অর্থ বছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক (জুলাই, ২০২৩) প্রতিবেদন ০১-০৮-২০২৩
(জুলাই, ২০২৩)
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২৩-২০২৪ ১৬-০৭-২০২৩
2023-07-31-05-28-c4956e42171df886ff49b29641abeb0d.pdf
১৫ জিআরএস সংক্রান্ত কর্মপরিকল্পনার ২০২২-২৩ অর্থ বছরের ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন(জানুয়ারি- মার্চ '২০২৩) ০৮-০৫-২০২৩
2023-05-08-04-04-1d05b89bea68a79982775041abf357e7.pdf
১৬ জিআরএস সংক্রান্ত কর্মপরিকল্পনার ২০২২-২৩ অর্থ বছরের ২য় ত্রৈমাসিক প্রতিবেদন(অক্টোবর- ডিসেম্বর '২০২২) ০৫-০১-২০২৩
2023-01-15-08-51-dfefa23fed2cd0c90ce8002ffdd3ca8e.pdf
১৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - ডিসেম্বর,২০২২ ০২-০১-২০২৩
2023-01-15-08-53-d8481e56a335f984b80081b4c328d462.pdf
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - নভেম্বর’২০২২ ০৮-১২-২০২২
2023-01-22-06-00-65229c0d301b3373b91b134c82484de2.pdf
১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - অক্টোবর,২০২২ ০৩-১১-২০২২
2022-11-06-10-21-b8b3d364400cd4f8579621f3500f0e87.pdf
২০ জিআরএস সংক্রান্ত কর্মপরিকল্পনার ২০২২-২৩ অর্থ বছরের ১ম ত্রৈমাসিক প্রতিবেদন(জুলাই- সেপ্টেম্বর '২০২২) ০৩-১০-২০২২
১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই- সেপ্টেম্বর '২০২২)
২১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - সেপ্টেম্বর,২০২২ ০৩-১০-২০২২
সেপ্টেম্বর,২০২২
২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - আগষ্ট,২০২২ ০৪-০৯-২০২২
আগষ্ট,২০২২
২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রতিবেদন - জুলাই,২০২২ ০৪-০৮-২০২২
জুলাই,২০২২
২৪ অভিযোগ ও নিষ্পত্তির তথ্যাদি এপ্রিল-২০২২ ০৮-০৫-২০২২
2022-05-12-04-07-7c73d0bcdfc5ed485790b6e06979ee17.pdf
২৫ ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই- সেপ্টেম্বর '২০২১) ১৩-১০-২০২১
পরিক্ষণ ও মূল্যায়ন প্রতিবেদন


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon